Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

গৃহহীনদের ঘর প্রদান প্রধানমন্ত্রীর অবিস্মরণীয় পদক্ষেপ

তজুমদ্দিনে নুরুন্নবী চৌধুরী শাওন এমপি

তজুমদ্দিন (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, গৃহহীন জনগণকে গৃহদান বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক অবিস্মরণীয় পদক্ষেপ।

তিনি বলেন, দেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় পাশে আছেন। নিজেদের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের মাধ্যমে সকলকে সোনার বাংলা বিনির্মাণে অবদান রাখতে হবে।

গতকাল শুক্রবার সকালে তজুমদ্দিন ডাকবাংলো প্রাঙ্গণে মুজিববর্ষ উপলক্ষে শম্ভুপুর ও চাঁদপুর ইউনিয়নের ১৫০টি ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহপ্রদান এবং ৩ কোটি ২২ লাখ টাকা ব্যায়ে চারতলা বিশিষ্ট নবনির্মিত ডাকবাংলো উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, উপজেলা আ.লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, ইউপি চেয়ারম্যান মো. আবু তাহের মিয়া, মো. মেহেদী হাসান মিশু, মো. রাসেল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ