Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরকীয়া সন্দেহে নারীকে পিটিয়ে হত্যা

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার চরসেনসাসে পিতার সাথে পরকীয়া প্রেম থাকতে পারে সন্দেহে তিন সন্তানের জননী এক নারীকে পিটিয়ে হত্যা করেছে এক যুবক ও তার পরিবারের লোকজন। নিহত নারী চরসেনসাস বালাকান্দি গ্রামের জাকির মোল্যার স্ত্রী রাজিয়া বেগম (৩৬)। হত্যাকাণ্ড ঘটিয়ে হত্যাকারীরা পালিয়ে যায়। সখিপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়ে অভিযুক্তদের গ্রেফতারে অভিযান পরিচালনা করছে।

জানা যায়, জাকির মোল্যা ও ফারুক বালা একই গ্রামের পাশাপাশি বাড়িতে বসবাস করত। ফারুক বালার স্ত্রী সন্তানের সন্দেহ ছিল জাকির মোল্যার স্ত্রী রাজিয়ার সাথে ফারুকের পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে। এই সন্দেহে গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে ফারুক বালার স্ত্রী ছেলে-মেয়েদের নিয়ে রাজিয়ার বাড়ি যায়। সেখানে রাজিয়ার সাথে ফারুকের স্ত্রী সন্তানদের কথা কাটাকাটি হয়। উত্তেজিত হয়ে ফারুকের ছেলে পিয়াল বালা লাঠি দিয়ে রাজিয়া বেগমের মাথায় আঘাত করে। তখন রাজিয়া বেগম মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা ধরাধরি করে রাজিয়াকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার দায়িত্বরত চিকিৎসক রাজিয়াকে মৃত্যু ঘোষণা করে।

সখিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান হাওলাদার বলেন, পিতার সাথে পরকিয়া প্রেমের সম্পর্ক আছে সন্দেহে রাজিয়া নামে মধ্যবয়সী এক নারীকে প্রতিবেশী ফারুক বালার স্ত্রী সন্তানেরা পিটিয়ে হত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ