Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে সরকারি বাড়ি বরাদ্দের নামে প্রতারণা, আটক এক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৪৭ পিএম

রাজশাহী মহানগরীতে সরকারি বাড়ি বরাদ্দের নামে প্রতারণা করে স্বর্ণ ও মোবাইল সহ নগদ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এক প্রতারককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বাঘা থানার চকছাতারী গ্রাম থেকে আরএমপি’র রাজপাড়া থানার পুলিশ তাকে আটক করে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামী মো. কুদ্দুস গত শুক্রবার (৩১ জানুয়ারি) সকালে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মোসা. নূর জাহান বেগমের বাড়ীতে গিয়ে নিজেকে রাজশাহী ডিসি অফিসের পিওন বলে পরিচয় দেয়। সে নূর জাহানকে জানায় তাকে প্রধানমন্ত্রীর দেওয়া সরকারি বাড়ি বরাদ্দ দেয়া হবে। এজন্য তাকে রাজশাহী জর্জ কোর্টে যেতে হবে। পরে নূর জাহান বেগম ও তার মেয়ে রাজশাহী জর্জকোর্টে বিল্ডিং এর সামনে আসলে ফিরোজ তাদের বলে, তোমাদের গয়না ও মোবাইল গুলো একটা ব্যাগের মধ্যে রেখে দাও। এগুলো দেখলে বাড়ি বরাদ্দ দিবে না। ফিরোজের কথামত নূর জাহান বেগম ও তার মেয়ে তাদের বিভিন্ন অংলাকার, দুইটি মোবাইল ফোন ও নগদ সাড়ে ৭ হাজার টাকা ভ্যানিটি ব্যাগে রেখে দেয়। পরে সুযোগ বুঝে ফিরোজ তাদের ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

নূর জাহান বেগমের এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের হয়। পরে আরএমপি’র পুলিশ কমিশনার জনাব মো. আবু কালাম সিদ্দিকের নির্দেশনায় রাজপাড়া থানা পুলিশের একটি বিশেষ দল আসামীকে গ্রেফতার করেন। পরে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
গ্রেফতারকৃত ব্যক্তির নাম কুদ্দুস ওরফে ফিরোজ (৪৩)। সে রাজশাহী জেলার বাঘা থানার চকছাতারী গ্রামের মো. আব্দুল কাশেম মিয়ার ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ