Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুরে নার্সিংয়ের দুই ছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ৩

প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুর নগরীর নর্দার্ন নার্সিং ইন্সটিটিউটের দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একই প্রতিষ্ঠানের এক ছাত্রসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরা হলেন একই ইন্সটিটিউটের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আলমগীর হোসেন এবং তার দুই সহযোগী পলাশ ও শাকিল।

গত বৃহস্পতিবার ওই দুই ছাত্রী ধর্ষণের শিকার হন। এ ঘটনায় মঙ্গলবার রংপুর কোতোয়ালি থানায় মামলা হওয়ার পর ওই তিনজনকে পুলিশ গ্রেপ্তার করেছে। মামলায় অভিযোগ করা হয়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় রংপুর নগরীর নর্দার্ন নার্সিং ইন্সটিটিউটের প্রথম বর্ষের দুই শিক্ষার্থী নোট নিতে পাশের ‘মেরাজ ছাত্রাবাসে’ যান এক সহপাঠী নিমাইয়ের কাছে।

সেখানে যাওয়ার পর তৃতীয় বর্ষের আলমগীর তাদের বাইরে দাঁড়িয়ে না থেকে উপরে যাওয়ার অনুরোধ করেন। তখন তারা দুজন ছাত্রাবাসের উপরে যান। এরপর আলমগীর তাদেরকে নিমাইয়ের কক্ষে আটকে রাখেন এবং নিমাইকে বের করে দেন। পরে দুই সহযোগী পলাশ ও শাকিলকে ডেকে এনে রাতভর ধর্ষণ করেন বলে মামলায় বলা হয়। অভিযোগে বলা হয়, বিষয়টি কাউকে জানালে আরও ক্ষতি করার হুমকি দেওয়ায় তারা প্রথমে প্রকাশ করেননি। পরে পরিবারের সদস্যদের জানান। নর্দার্ন নার্সিং ইন্সটিটিউটের অধ্যক্ষ সুফিয়া খাতুন সাংবাদিকদের বলেন, পরিবারের সদস্যরা সোমবার বিষয়টি তাকে জানান। এরপর তিনি কোতোয়ালি থানায় অবহিত করলে ওসি তাদের থানায় অভিযোগ দিতে বলেন। মঙ্গলবার রাত ১০টার দিকে তাদেরকে থানায় নিয়ে মামলা করা হয়। কোতোয়ালি থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম জানান, দুই ছাত্রীর মা বাদী হয়ে ওই তিনজনকে আসামি করে মামলা করেছেন। তাদের গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ