Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চাটমোহর পৌর এলাকা সিসি টিভি ক্যামেরায় আওতায় এলো

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৩২ পিএম

পাবনার চাটমোহর পৌর এলাকা সিসি টিভি ক্যামেরায় আওতায় আনা হয়েছে। পৌর এলাকায় বিভিন্ন অপরাধ, চুরি, ছিনতাইসহ অসামাজিক কর্মকান্ড প্রতিরোধে চাটমোহর থানা পুলিশের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে চাটমোহর থানা চত্বরে পৌরসভার বিভিন্ন পয়েন্টে স্থাপিত ৬০টি ক্যামেরায় উদ্বোধন করেন প্রধান অতিথি পাবনার পুলিশ সুপার মোঃ মহিবুল ইসলাম খান বিপিএম।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাটমোহর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সৈকত ইসলাম, চাটমোহর পৌরসভার মেয়র এ্যাড.সাখাওয়াত হোসেন সাখো, পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জিন্নাহ আল মামুন, সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ মোখলেসুর রহমান বিদ্যুৎ, প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন প্রমূখ। এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিক ও সুধিজন উপস্থিত ছিলেন।
চাটমোহর থানা পুলিশের উদ্যোগে এবং বেসিক বিন্ডার্স মেসার্স আজিজ এন্ড সন্স ও ইয়াকুব আলীর সহযোগিতায় নেটওয়ার্ক গ্রুপ এই সিসি টিভি ক্যামেরা স্থাপন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ