Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

স্বাধীনতাবিরোধীদের বিষয়ে সতর্ক থাকুন

দেশবাসীকে পানিসম্পদ উপমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, এই দেশ মুক্তিযোদ্ধাদের, স্বাধীনতা বিরোধীদের নয়। লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত এ স্বাধীনতা যেন কোনোদিন ব্যর্থ হতে না পারে এজন্য দেশবাসীসহ সবাইকে সজাগ থাকতে হবে। বাংলাদেশ স্বাধীনতাবিরোধী, জঙ্গি ও যুদ্ধাপরাধীদের দেশ নয়। এই দেশ মুক্তিযোদ্ধাদের, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা সেভাবেই দেশটাকে গড়ে তুলতে চাই।


গতকাল বুধবার সাভারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মুক্ত মঞ্চে ঢাকা জেলা পশ্চিমাঞ্চলের বীর মুক্তিযোদ্ধাদের পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি পরিদর্শন শেষে উপমন্ত্রী এসব কথা বলেন। উপমন্ত্রী বলেন, জিয়াউর রহমান অবৈধভাবে ক্ষমতায় এসে যুদ্ধাপরাধী, রাজাকার-আলবদরদের পুনর্বাসন করেছে। তারই ধারাবাহিকতায় খালেদা জিয়া ক্ষমতায় এসে রাজাকারদের গাড়িতে পতাকা লাগিয়েছেন। রাজাকার, আলবদর, আল-শামস আর খুনিরা যেন আর কখনো ক্ষমতায় না আসতে পারে, সে ব্যাপারে সবাইকে সর্তক থাকতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ