Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নির্বাচনে হেরে বিজয়ী প্রার্থীর নেতৃত্বে বাড়িঘরে লুটপাট, আগুন

থানায় এজাহার দাখিল

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৩৪ পিএম

মাদারীপুর সদরে নির্বাচনে হেরে বিজয়ী প্রার্থী কাচ্চু খানের বাড়িঘরে হামলা করে নগদ টাকা পয়সাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে বাড়িতে আগুন জ্বালিয়ে দেয়ার ঘটনা ঘটেছে।

এজাহার সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার ইউপি নির্বাচনের মাদারীপুর জেলার ঘাটমাঝি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ছিলেন বাবুল আক্তার, তার নির্বাচনী কাজে সমর্থক হিসেবে সহযোগীতা করে আসছিলেন কুন্তিপাড়া গ্রামের কাচ্চু মিয়া (৪৬)। কিন্তু গতকাল ১লা ফেব্রুয়ারি নির্বাচনে বাবুল আক্তার বিজয়ী হওয়ার জেরে তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী খলিল দর্জির সমর্থকদের নেতৃত্বে ২০-৩০জন গতকাল কাচ্চু মিয়ার বাড়ি ঘরে হামলা করে নগদ টাকাসহ ৬.৭০.০০০/- টাকার মালামাল ছিনতাই করে নিয়ে বাড়িঘরে আগুন ধরিয়ে দেয়।

এখানেই শেষ নয়, ঘর থেকে কাচ্চু মিয়ার আত্মীয় স্বজন বের হলে তাদের কুপিয়ে জখম করে। এবং স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। ঘটনার পর কাচ্চু মিয়া বাদী হয়ে মাদারীপুর মডেল থানায় ১. মৃত মজিদ খানের ছেলে মোতালেব খান (৪২); ২. মৃত জিন্নাত খানের ছেলে জয়নাল খান; ৩.মৃত নুর মোহাম্মদ খানের ছেলে আক্কাছ খান (৩০) ও শাহাদাত খান(২৫); ৪. মৃত মোকছেদ মাতুব্বরের ছেলে ফেরদাউস মাতুব্বর (৩৫); ৫. ফেরদাউসের ছেলে শান্ত মাতুব্বর, মৃত মালেক ফকিরের ছেলে মজিবর ফকির, আজগর মাতুব্বরের ছেলে মজিবর ফকির, ১০, মৃত মজিদ মাতুব্বরের ছেলে তালেব মাতুব্বর (৩৪) আজগর মাতুব্বর ও জাহাঙ্গীর মাতুব্বর (৩৩); ১২, আয়াত আলী খানের ছেলে ইমরান খান (৩২); ১৩. মজিদ খানের ছেলে লিটন খান (৪০); ১৪. রাজ্জাক খানে ছেলে জুবায়ের খান (২৪)সহ অজ্ঞাতনামা ২০-৩০ জনকে আসামী করে মামলার একটি এজাহার দাখিল করেন।

এ ব্যাপারে বাদী কাচ্চু মিয়ার কাছে জানতে চাইলে তিনি জানান, নির্বাচনে হারার প্রতিশোধ নিতে আমাদের উপর হামলা করে টাকাপয়সা লুটপাটসহ ঘরের দামি মালামাল ছিনতাই করে নিয়ে আগুন ধরিয়ে দেয়।আমরা এর সঠিক বিচার চাই।

এ ব্যাপারে মাদারীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনার সত্যতা স্বীকার করে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ