Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে অবাধ ও সুষ্ঠু নির্বাচন চায় স্বতন্ত্র প্রার্থীরা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ৭:০২ পিএম

কুমিল্লা দেবিদ্বার উপজেলার ১৫ ইউনিয়নে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করার দাবিতে সংবাদ সম্মেলন করেছে ১২ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা। বুধবার দেবিদ্বার নিউ মার্কেট এলাকার একটি রেস্তোরাঁয় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে নৌকার প্রার্থীদের দ্বারা হয়রানী, প্রচারনায় বাধা, সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি ও মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এলাহাবাদ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. নুরুল আমিন বলেন, তফসিল ঘোষণার পর থেকেই বিভিন্ন ইউনিয়নে নৌকার চেয়ারম্যান প্রার্থীরা তাদের কর্মী-সমর্থকদের নিয়ে স্বতন্ত্র প্রার্থীদের হুমকী, প্রচারণায় বাঁধা ও নৌকা প্রতিক ছাড়া অন্য প্রতিকে ভোট দিলে এলাকা ছাড়া করার হুমকী দিচ্ছে। এছাড়াও তারা ভোটের দিন প্রকাশ্যে নৌকা প্রতিকে সিল মারার ঘোষণা দিয়ে বেড়াচ্ছে।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন, ধামতী ইউপির স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দিন মিঠু, ভানী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী জালাল উদ্দিন ভূইয়া, জাফরগঞ্জ ইউপির সোহরাব হোসেন, গুনাইঘর দক্ষিণ ইউপির আবদুল হাকিম খান, বড়শালঘর ইউপির আবদুল আউয়াল, মোহনপুর ইউপির ময়নাল হোসেন, গুনাইঘর উত্তর ইউপির আলী আজ্জম সজল, সুলতানপুর ইউপি জসিম উদ্দিন, সফিকুল ইসলাম, ইউসুফপুর ইউপির মাজহারুল হক মামুন , সুবিল ইউপির আবু তাহের ও ফতেহাবাদ ইউপির মফিজুল ইসলাম। পরে দেবিদ্বার নিউ মার্কেট এলাকায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও তাদের সমর্থকদের অংশ গ্রহণে মানববন্ধন অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ