Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘ভাতের বিনিময়ে পড়াতে’ চাওয়া সেই আলমগীরকে খুঁজছে পুলিশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ৩:১৪ পিএম

আলমগীরের নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে। তিনি বগুড়া শহরের জহুরুলগর একতলা মসজিদ এলাকার পাশের একটি বাড়িতে থাকেন। 'শুধুমাত্র দু-বেলা ভাতের বিনিময়ে পড়াতে চাই' দেয়ালে দেয়ালে এমন পোস্টার সেঁটে সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া বগুড়ার আলমগীর কবিরকে খুঁজছে পুলিশ।
সত্যি তার সাহায্য প্রয়োজন কিনা বা অন্য কোন উদ্দেশ্যে কাজটি করা হয়েছে তা নিশ্চিত হওয়ার জন্য আলমগীরের খোঁজ করা হচ্ছে। তবে বিজ্ঞাপনদাতার নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে।
বিষয়গুলো নিশ্চিত করে বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, "আমরা তার সন্ধান করছি তবে মুঠোফোনে তাকে পাওয়া যায়নি। মূলত তার কোন সমস্যা আছে কিনা, তা থাকলে তার কী ধরণের সহায়তা প্রয়োজন, সেটি নিশ্চিত হতে তার খোঁজ করা হচ্ছে। তবে এখনও আমরা তার সন্ধান পাইনি।"
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া মুখপাত্র শরাফাত ইসলাম জানান, "বিজ্ঞাপন দেওয়া ব্যক্তির মানবিক কোন সাহায্যের প্রয়োজন কিনা এজন্য তার খোঁজ করা হচ্ছে। তবে তার মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।"
৩২ বছর বয়সী আলমগীর কবির বগুড়া সরকারি আজিজুল হক কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ও মাস্টার্স করেছেন। তিনি বগুড়া শহরের জহুরুলগর একতলা মসজিদ এলাকার পাশের একটি বাড়িতে থাকেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ