Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতকানিয়ায় আ.লীগ-স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত এক

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় নির্বাচনী সহিংসতা অব্যাহত আছে। গতকাল মঙ্গলবার ধর্মপুর ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন। নিহত আনোয়ার হোসেন ধর্মপুর ইউনিয়নের কুন্ডকুল এলাকার কালু মিয়ার পুত্র। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আওয়ামী লীগ প্রার্থী নাসির উদ্দিন টিপু ও স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান ইলিয়াস চৌধুরীর কর্মী-সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্বতন্ত্র প্রার্থীর মিছিলে নৌকা প্রার্থীর সর্মথকরা হামলা করেছেন বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনরা। খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আগামী ৭ ফেব্রুয়ারি সাতকানিয়ার ১৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ