Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয়তাবাদী আইনজীবী প্যানেলের বিজয়

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ প্যানেল নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সভাপতি, মহিলা বিষয়ক সম্পাদক, এবং ১টি কার্যকরি সদস্য পদে এবং জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ থেকে সাধারণ সম্পাদকসহ ১১টি পদে প্রার্থীরা বিজয়ী হয়েছেন। মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের অ্যাডভোকেট অজয় কুমার চক্রবর্তী ২০০ ভোট এবং সাধারণ সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের অ্যাডভোকেট মাসুদ আলম ২৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। অন্যান্য পদে বিজয়ীরা হলেন সহ-সভাপতি অ্যাডভোকেট মো. মজিবুর রহমান এবং মুহা. নাসির আখতার সুমন, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহা. জাকারিয়া ইসলাম কাঞ্চন, কোষাধ্যক্ষ মো. মনির হোসেন লিংকন, লাইব্রেরি সম্পাদক মো. নাছির উদ্দিন, দফতর সম্পাদক মোহাম্মদ নূর হোসেন বেপারি।
মহিলা বিষয়ক সম্পাদক আমেনা খাতুন পুষ্প, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান তুহিন, সমাজকল্যাণ ও ধর্মবিষয়ক সম্পাদক পদে আলমগীর হোসেন ও আমান উল্লাহ রিপন সমান ভোট পেয়েছেন, সদস্য মো. আবুল হাসান মৃধা, মো. মাহবুব উল আলম স্বপন, ইকবাল হোসেন শেখ, মোহাম্মদ জামাল হোসেন বিপ্লব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ