Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে জমিজমা নিয়ে বিরোধে ভাতিজার হাতে চাচা খুন

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৫৭ পিএম

কুড়িগ্রামের কচাকাটায় জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে চাচা জবেদ আলী (৬০) কে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে নিহতের দুই ভাতিজার বিরুদ্ধে। নিহত জবেদ আলী কচাকাটা থানার কেদার ইউনিয়নের বালাবাড়ি গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

স্থানীয়রা জানান, উক্ত জবেদ আলীর সাথে তার একই গ্রামের দুই ভাতিজার সঙ্গে চাচা জবেদ আলীর জমিজমা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) বিকেলের দিকে জবেদ আলী জমিতে বোরো রোপণের জন্য পানি নিতে গেলে ভাতিজারাসহ বাড়ির লোকজন জবেদ আলীকে এলোপাথাড়ি লাঠি দিয়ে পিটাতে থাকলে ঘটনাস্থলেই জবেদ আলী মৃত্যুবরণ করে। পরে থানা পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবার থেকে অভিযোগ পেলেই মামলা হবে। এদিকে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ