Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে কিশোরী অপহরণের অভিযোগে যুবলীগ নেতা গ্রেফতার

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৫৮ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক কিশোরীকে অপহরণের অভিযোগে দেলোয়ার হোসেন নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে জামপুর ইউনিয়নের মাঝেরচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকাল মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত যুবলীগ নেতাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃত দেলোয়ার জামপুর ইউনিয়নের যুবলীগের সাংগঠনিক সম্পাদক। এঘটনায় অপহৃত কিশোরীর মা শিপা বেগম বাদী হয়ে একটি মামলা করেন। গ্রেফতারকৃত দেলোয়ার জামপুর ইউনিয়নের পাকুন্ডা গ্রামের মৃত আলী হোসেনের ছেলে।

অপহৃতার মা শিপা বেগম জানান, উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা এলাকার আমির হোসেনের ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। যুবলীগ নেতা দেলোয়ার হোসেন আমির হোসেনের পূর্ব পরিচিত হওয়ার কারণে ওই বাড়িতে নিয়মিত যাতায়াত করতো। সেই সুযোগে সোমবার রাতে দেলোয়ার তার মেয়ে সুমাইয়া আক্তারকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যায়। এদিকে মেয়েকে বাসায় না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে জানতে পারেন দেলোয়ার হোসেন তার মেয়েকে নিয়ে উপজেলার মাঝেরচর এলাকায় অবস্থান করছে। পরে তালতলা ফাঁড়ি পুলিশের সহযোগিতায় তার মেয়েকে উদ্ধার করা হয়। অপহৃত সুমাইয়া আক্তার টাঙ্গাইল জেলা পাইশানা গ্রামের হাসান মিয়ার মেয়ে। বর্তমানে সে তালতলা এলাকায় আমির হোসেনের বাড়ির ভাড়াটিয়া।

তালতলা তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) রিজাউল হক জানান, অভিযোগের প্রেক্ষিতে মাঝেরচর এলাকায় অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়েছে। পাশাপাশি অপহরণকারী দেলোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু সাঈদ পিয়াল জানান, সুমাইয়া আক্তার নামে এক কিশোরীকে উদ্ধার করা হয়েছে। এঘটনায় যুবলীগ নেতা দেলোয়ারকে অভিযুক্ত করে সুমাইয়ার মা বাদী হয়ে একটি অপহরণ মামলা করেন। আসামীকে গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ