Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাগলনাইয়ার পুরনো মুহুরীগঞ্জ বাজারে ভয়াবহ আগুন, ৯ দোকান পুড়ে ছাই

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ৬:১৮ পিএম

ফেনীর ছাগলনাইয়া উপজেলার পুরনো মুহুরীগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ দোকান পুড়ে গেছে। সোমবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে উপজেলার পুরনো মুহুরীগঞ্জ বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আগুনের সঠিক সূত্রপাত এখনও জানা যায়নি। রাত আনুমানিক ২টা ৫০ মিনিটে লাগা আগুন মুহূর্তের মধ্যে বাজার সেটের পূর্ব পাশের সব দোকানে ছড়িয়ে পড়ে। প্রথমে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়।

পরে ছাগলনাইয়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এবং ফেনী থেকে আরও দুটি ইউনিট ঘটনাস্থলে এসে দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

কিন্তু ততক্ষণে হার্ডওয়্যার, ষ্টেশনারী, ইলেকট্রনিক সামগ্রীর, লন্ড্রি, ফার্নিচার দোকানসহ ৯টি দোকান পুড়ে যায়। এতে ৩০ লাখ টাকারও বেশি ক্ষতি হয় বলে দাবি করেন ব্যবসায়ীরা। তবে এ ঘটনায় কোনো হতাহত হয়নি।

তবে ছাগলনাইয়া ফায়ার সার্ভিস বলছে, ক্ষতির পরিমাণ ১০ লাখ টাকার মতো হবে। উদ্ধার করা সম্ভব হয়েছে অন্তত ৫০ লাখ টাকার মালামাল। তৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ নির্ণয় করতে পারেনি ফায়ার সার্ভিস। এদিকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ ও ত্রান প্রদান করেছেন ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) হুমায়রা ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ