Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাগুরা বিএনপি অফিসে তালা নেতাকর্মীদের ক্ষোভ

স্টাফ রিপোর্টার. মাগুরা থেকে | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

মাগুরার জেলা বিএনপির ইসলামপুর পাড়া জেলা কার্যালয়ে কেবা কারা গত রোববার রাতের অন্ধকারে তালা লাগিয়ে দিয়েছে। গতকাল সোমবার সকালে নেতা কর্মীরা প্রতিদিনের মতো অফিসে এসে দেখতে পায় অফিসের গেটে নতুন দুটি তালা।
এ সময় অফিস প্রাঙ্গনে মাগুরা সদর থানা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার, জেলা জাতীয়তাবাদী দলের সিনিয়র সহ-সভাপতি আমিরুল ইসলাম, জেলা যুবদলের যুগ্মসম্পাদক আলী হোসেন, যুবদলের ছবির হোসেন, জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক বাইজিদ আহমেদসহ বেশ কিছু নেতা কর্মী উপিস্থিত ছিলেন। তারা এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে স্বাধীন দেশে স্বাধীনভাবে রাজনীতি করার সুযোগ দাবি করেন এবং এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় এনে বিচরের দাবি জানান।
জেলা বিএনপির আহবায়ক আলী আহমেদ ও সিনিয়র যুগ্ম আহবায়ক আহসান হাবীব কিশোর এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে অফিস মুক্ত করে স্বাভাবিক রাজনৈতিক কাজ করার সুযোগের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ