Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরাজিত প্রার্থীর কর্মীদের ওপর হামলার অভিযোগ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বড়মাছুয়া ইউনিয়নে পরাজিত নৌকা মার্কার প্রার্থী তার কর্মী-সমর্থকদের উপর হামলার অভিযোগ করেছেন। পরাজিত চেয়ারম্যান প্রার্থী মোসা: আয়শা আক্তার গতকাল সোমবার দুপুরে উপজেলা আ.লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। লিখিত বক্তব্যে আয়শা আক্তার বলেন, বিজয়ী চেয়ারম্যান মো. নাসির আহম্মদের নির্দেশে নির্বাচনের দিন বিকেল থেকে কুপিয়ে ও নির্যাতন করে তার ১২/১৩ জন কর্মীকে আহত করেছে। শত শত নৌকার কর্মী-সমর্থকের বাড়ি-ঘরে হামলা করে তাদের বাড়ি ছাড়তে বাধ্য করেন। খেজুরবাড়িয়া হিন্দুদের ওপর হুমকি দিয়ে তাদের জিম্মি করে রাখা হয়েছে। তারা বাড়ি থেকে বের হতে পারছেন না। তাদের হামলায় বড়মাছুয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. ফরিদ আহমেদ আহত হয়েছেন বলে তিনি জানান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নাসির বাহিনীর হাতে নির্যাতিত মো. রুহুল আমিন তালুকদার (৪৮), নাষির ফকির (৫০), ইউনুস ফকির (৪৯), ফারুক তালুকদার, রুবেল ও জামাল প্রমুখ।
উল্লেখ্য, গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত ৫ম ধাপের ইউপি নির্বাচনে বড়মাছুয়া ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থী মোসা: আয়শা আক্তার বিদ্রোহী প্রার্থী মো. নাসির আহম্মেদের নিকট পরাজিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ