Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে মার্কিন সুন্দরীর আত্মহত্যা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ৫:৪৪ পিএম

আত্মহত্যা করেছেন প্রাক্তন মিস ইউএসএ চেসলি ক্রিস্ট। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩০ বছর। রোববার (৩০ জানুয়ারি) স্থানীয় সময় সকালে যুক্তরাষ্ট্রের একটি বিলাসবহুল বহুতল ভবন থেকে লাফিয়ে পড়ে তিনি আত্মহত্যা করেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে সংবাদমাধ্যম নিউইর্য়ক পোস্ট।

নিউইর্য়ক পোস্টে প্রকাশিত খবরে জানানো হয়েছে, নিউইর্য়কের ম্যানহাটনে অবস্থিত ৬০তলা বিলাসবহুল একটি ভবনের নবম তলায় বসবাস করতেন চেলসি ক্রিস্ট। রোববার সকাল সোয়া ৭টায় (স্থানীয় সময়) ভবনটির পাশের রাস্তায় তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। মৃত্যুর আগে চেসলি একটি নোট রেখে গেছেন।

এদিকে মৃত্যুর আগে চেসলি ক্রিস্ট ইনস্টগ্রামে একটি ছবি পোস্ট করেন। ক্যাপশন লেখেন, ‘দিনটি আপনার বিশ্রাম ও শান্তি নিয়ে আসুক।’

অল্প বয়সী এই মডেলের মৃত্যুতে তার পরিবার এক বিবৃতিতে জানায়, ‘বিধ্বস্ত ও অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের প্রিয় চেসলি চলে গেছে। তার আলো, সৌন্দর্য ও শক্তি দিয়ে সে বিশ্বের অন্যদের অনুপ্রাণিত করে রাখত।’

১৯৯১ সালের ২৮ এপ্রিল মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানের জ্যাকসনে জন্মগ্রহণ করেন চেসলি। ২০১৯ সালে যুক্তরাষ্ট্রের সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন তিনি। ‘এক্সট্রা টিভি’তে একটি বিনোদনমূলক সংবাদ অনুষ্ঠানের সংবাদদাতা হিসেবে কাজ করতেন এই সুন্দরী।

চেসলি ক্রিস্টের আরেকটি পরিচয় হলো, তিনি একজন অ্যাটর্নি ছিলেন। আমেরিকার বিচার ব্যবস্থার সংস্কারে সাহায্য করতে চেয়েছিলেন। উত্তর ক্যারোলিনা থেকে আসা একটি আইন সংস্থার জন্য দেওয়ানি মামলার অনুশীলন করেছিলেন ক্রিস্ট। যে সমস্ত বন্দিদের অন্যায়ভাবে শাস্তি দেওয়া হয়েছিল তাদের বিনামূল্যে, কম শাস্তি পেতে সাহায্য করার জন্য কাজ করেছিলেন তিনি।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ