Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পীরজাদা হারুন আমার কাছে চুমু চেয়েছিলেন : নিপুণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ৯:৪৮ পিএম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক (২০২২-২০২৪) নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন চিত্রনায়িকা নিপুণের কাছ থেকে চুমু চেয়েছিলেন। এমন অভিযোগ করেছেন অভিনেত্রী নিপুণ নিজেই। রবিবার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

গত শুক্রবার (২৮ জানুয়ারি) শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে নিপুণ সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খানের কাছে হেরে যান। নির্বাচনে তাকে হারানো হয়েছে বলে অভিযোগ তোলেন নিপুণ। তিনি বলেন, পীরজাদা হারুন সকাল বেলা আমার কাছ থেকে দুই গালে দুইটা কিস চাচ্ছে। আমার উচিত ছিল দুই গালে দুইটা চড় দেওয়া। যা আমি করিনি। এ সময় দুজন নারী প্রার্থী জেসমিন ও শাহানূর ছিল। নির্বাচন কমিশনের বিরুদ্ধে অভিযোগ তুলে সংবাদ সম্মেলনে নিপুণ বলেন, ‘আমাদের প্রযোজক, পরিচালক, ক্যামেরাম্যান, প্রোডাকশন স্টাফ, কাউকে ঢুকতে দেওয়া হয়নি। পীরজাদা হারুন একপক্ষকে টেনেছেন। টাকা দেওয়া হচ্ছে তার ভিডিও ভাইরাল।

নিপুণ বলেন, পীরজাদা হারুন আর এফডিসির এমডি এবং জায়েদ খান একটি গ্যাং। এই গ্যাং মিলে আমাদের বিরুদ্ধে কাজ করেছে। আমাদের জীবনও নিরাপদ নয়। আমি বের হওয়ার আগে থানায় ফোন একটি জিডি করে এসেছি। সাংবাদিকদের উদ্দেশে নিপুণ বলেন, ‘আমার হাতে কিছু টেক্সট রয়েছে। আমি আইজি সাহেবকে এগুলো দিয়েছি। আমি বলেছি কার সঙ্গে এই টেক্সটগুলো আদান প্রদান করা করেছেন (জায়েদ খান)। টেক্সটগুলো কার সঙ্গে লেনদেন হয়েছে, কারা এই ষড়যন্ত্র করেছে তা জনগণের সামনে আনবেন। উনি কথা দিয়েছেন’।

নিপুণ বলেন, পীরজাদা হারুন সরকারি চাকরিজীবী। আমি বলবো তার বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য। অভিনয় থেকে তাকে বঞ্চিত করা উচিত। এফডিসির এমডি নারী হয়ে আমাদের সঙ্গে যে কাজটি করেছেন উনার ব্যাপারে তদন্ত হওয়া উচিত। এমডির বিরুদ্ধে অভিযোগ তুলে নিপুণ বলেন, ‘আমাদের জন্য বাথরুমে যাওয়ার ব্যবস্থা নেই। কেন এগুলো করেছেন, কী আছে ওই চেয়ারে। আমাদের খাবার ঢুকাতে দেওয়া হয়নি। আমাদের সঙ্গে কেন এই কাজগুলো করা হয়েছে? সংবাদ সম্মেলনে জায়েদ খানের সঙ্গে অজ্ঞাত ব্যক্তির মোবাইল টেক্সট প্রজেক্টরের মাধ্যমে তুলে ধরা হয়। অনুষ্ঠানে নায়ক ইলিয়াস কাঞ্চন, রিয়াজসহ অন্যরা বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ