Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে অজ্ঞাত নারীর কঙ্কাল উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ৭:০৮ পিএম

মির্জাপুরে অজ্ঞাতনামা এক নারীর কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকেলে উপজেলার গোড়াই দক্ষিন নাজিরপাড়া এলাকার একটি পরিত্যক্ত টয়লেটের পাশ থেকে তার কঙ্কাল উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টুর পুরাতন বাড়ির পরিত্যক্ত টয়লেট সংলগ্ন গর্ত থেকে অজ্ঞাত নারীর কঙ্কাল শিয়াল টেনে বের করছিল। স্থানীয় লোকজন দেখে উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টুকে জানান। পরে তিনি পুলিশকে খবর দেন। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) রুবেল হোসেন জানান, বিলকিস নামের ওই নারীর গলিত কঙ্কালের গলায় ধানমন্ডির ফ্যাসিলিটিস ম্যানেজমেন্ট লিমিটেড নামে একটি বেসরকারি হাসপাতালের ক্লিনিয়ারের কার্ড ছিল। তবে ওই কার্ডের ঠিকানা সঠিক নয় বলে তিনি জানিয়েছেন। মির্জাপুর উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু ঘটনার সত্যতা স্বীকার করেন।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ বলেন, নারীর কঙ্কালটি দেড় দুই মাস আগের হবে। ধারনা করা হচ্ছে কেউ খুন করে তাকে এখানে পুতে রেখে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ