Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

দৌলতপুরে সাবেক উপজেলা চেয়ারম্যানকে গুলি করে হত্যার হুমকি : থানায় অভিযোগ

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ৪:৩৭ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আল মামুনকে গুলি করে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাবুল আক্তার মিঠু নামে এক ব্যবসায়ী বাদী হয়ে দৌলতপুর থানায় হত্যার হুমকিদাতাদের বিরুদ্ধে অভিযোগ বা এজাহার দিয়েছেন। শনিবার রাতে এ এজাহার দায়ের করা হয়।

এজাহারে উল্লেখ করা হয়েছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার আড়িয়া ইউনিয়নের বড়গাংদিয়া বাজারে রাজিউর রাজিব, হাসান, জলিল শেখ, মো. সুমন, মো. দেলোয়ার, মো. আরিফ, মতিউর রহমান তালু, কালু শেখ, মো. রওশন, মো. জিন্নাহ, মো. রমজান, মো. হিরা, মো. আবুল, মো. রিংকু, মো. খলিল শেখ, মো. জিন্নাহসহ ১৭-১৮জন দেশীয় অস্ত্রে সজ্বিত হয়ে মোটরসাইকেল যোগে মিজানুর রহমানের দোকানের সামনে গিয়ে পূর্বের ন্যায় চাঁদা দাবি করে। মিজানুর রহমান অস্ত্রধারীদের দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করলে তাকে খুন জখম করার জন্য উদ্যত হয়। এসময় মিজানুর রহমান মিজানের চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে উপস্থিত হলে অস্ত্রধারীরা মিজানকে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়। যাওয়ার সময় অস্ত্রধারীরা দৌলতপুর আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আল মামুনের বাড়ির সামনে গিয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ‘এবার খেলা হবে’ বলে ফিরোজ আল মামুনকে গুলি করে হত্যা করার হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনার পর বড়গাংদিয়া বাজারের ব্যবসায়ীরা ভীতসন্ত্রস্থ অবস্থায় রয়েছে এবং এর প্রতিবাদে বড়গাংদিয়া বাজার কমিটি পরদিন শুক্রবার জরুরী সভা করে প্রতিবাদ জানিয়েছে।

এ বিষয়ে জানতে দৌলতপুর থানার ওসিকে একাধিকবার ফোন দেওয়া হলে তিনি ফোন রিসিভ করেননি। তবে দৌলতপুর থানার সেকেন্ড অফিসার এস আই অরুন বলেন, বিষয়টি আমার জানা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ