Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেউ স্বাস্থ্যবিধি মানছে না: স্বাস্থ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ১:১৮ পিএম

দেশে ক্রমেই করোনা ভাইরাসের প্রকোপ বাড়ছে উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, এখনও বিয়েশাদি হচ্ছে, কেউ স্বাস্থ্যবিধি মানছে না।

আজ রোববার (৩০ জানুয়ারি) বেলা ১১টায় রাজধানীর মহাখালীতে বিসিপিএস অডিটোরিয়াম মিলনায়তনে দেশে করোনা সংক্রমণের সার্বিক পরিস্থিতি বিষয়ে জানাতে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

বিস্তারিত আসছে...

 



 

Show all comments
  • মো:+শফিউর+রহমান ৩০ জানুয়ারি, ২০২২, ৩:০১ পিএম says : 0
    নির্দেশ দিলেইতো হলোনা পালন হচ্ছেকিনা তাতো তদারকি করার ব্যবস্থা নিতে হবে । বলা আছে গাড়িতে ২ সিটে একজন বহন করার কোন যাত্রি দাড় করিয়ে নিতে পরবেনা অথছ এখন প্রতিদিন দাড় করেও যায়গা পাওয় যায়না । বুজলাম যাত্রি না নিলে গাড়িওয়ালারা কি ভাবে রোজগার করবে । সেই চিন্তা করে না হয় ২ সিটে দুজন বহন করুক সেটা মানা যেত কিন্তু গাড়িতে ওঠে কাদে চরতে হবে এটাকি হলো ?। কি দরকার ছিল বানিজ্য মেলা খোলা রাখার। মানুষ আমরা (এখনও বাজ্ঞলাদেশীরা সচেতন হতে পারিনাই) অবশ্য কি কর যাবে যেখানে প্রতি নিয়ত গরিবের সংখা বেড়েই চলছে লবন আন্তে পান্তা ফুরায় সে দেশের মানুষ সচেতন হতে চাইলেও পারনো । আমরা এখন অসহায় । টিকা মোটা মটি অনেকেই নিচ্ছে এটা আশা বেঞ্জক । আমি দুটি টিকা নিয়েছি আমার বয়স ৬২ অথচ বুস্টার ডোজের জন্য এখনও মেসেজ পাইনাই । তবুও আশা করি পেয়ে যাবো । দেশের সমস্থ মানুষকে বলবো কস্ট করে হলেও টিকা নিন । আমরা মুসলমান ধরমে আছে তুমি অসুস্থ্য হলে তার জন্য সতরক চল এবং চিকিৎসা নাও ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ