Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের ফতুল্লায় তরুণ পোশাক শ্রমিক খুন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ৭:৫৯ পিএম

ফতুল্লার মাসদাইর এলাকায় (১৭) নামের তরুণ এক পোশাককর্মীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা।শুক্রবার (২৮ জানুয়ারি) রাতে ফতুল্লার মাসদাইর পাকাপুল এলাকায় এ ঘটনা ঘটে।প্রথমে তাকে জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত দশটার দিকে সেখানে আমানউল্লাহ মারা যায়।

নিহত আমানউল্লাহ ঠাকুরগাও জেলার রাণিশংকর থানার রাতর গ্রামের জব্বর মিয়ার প্ত্রু। মা জৈবন্নেছার কে নিয়ে মাসদাইর পাকাপুল এলাকার আউয়াল মিয়ার বাড়ির ভাড়াটিয়া বাসায় বসবাস করতো । তারা মা-ছেলে দুজনই পোশাক কারখানায় চাকরি করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, পিঠে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাত নিয়ে আহত অবস্থায় স্থানীয় একটি ফার্মেসিতে আসেন আমানউল্লাহ।

এসময় অবস্থা আশঙ্কা দেখে স্থানীয় লোকজন প্রথমে নরায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আনা হলে জরুরী বিভাগের চিকিৎসক জিএম মোস্তফা তাকে দ্রæত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। পরে ঢামেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আমানকে মৃত ঘোষণা করেন।

প্রাথমিক চিকিৎসা প্রদনকারী নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের নার্স ননী গোপাল জানান, গুরুতর আহত আমান উল্লাহর বুকে পিঠে অসংখ্য আঘাতের চিহ্ন ছিলো। অবস্থা গুরুতর থাকায় আহতকে ঢাকায় পাঠানোর আদেশ দেন চিকিৎসক।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকেদের বলেন, এ বিষয়ে তদন্ত চলছে। পরে বিস্তারিত জানাতে পারব

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ