Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট অসামাজিক কাজে জড়িত থাকায় ৪ নারী-পুরুষ গ্রেফতার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ৬:১৪ পিএম

সিলেট নগরীতে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে ১ নারী ও ৩ পুরুষকে ধরেছে গ্রেফতার করেছে এসএমপির কোতোয়ালী মডেল থানা পুলিশ। এসএমপির অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জানান,

শুক্রবার (২৮ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে নগরীর মির্জাজাঙ্গাল এলাকার মনিপুরী রাজবাড়ীস্থ বাসা নং-৩৭ লস্কর ভিলার নিচ তলা থেকে এ গ্রেফতার করা হয় ৪জনকে। তবে অভিযান টের পেয়ে পালিয়ে যায় এক নারী ও এক পুরুষ। গ্রেফতারকৃতরা হলেন- ময়মনসিংহ সদর থানার দিগারকান্দা মধ্যপাড়া গ্রামের মো. খোকন চৌধুরীর পূত্র মোঃ রজত চৌধুরী (৫০), হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার রতনপুর গ্রামের নওশাদ আলীর পূত্র মজনু মিয়া (৩১), কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার মাইঝচর গ্রামের আব্দুস ছাত্তারের পূত্র রবিন আহমদ (২৬) ও একই জেলার ইটনা থানার গজারিয়া গ্রামের মৃত আজমান আলীর পূত্র লিটন খান (২৭)।
কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, ওইটি বাসা ভাড়া নিয়ে গ্রেফতারকৃতরা অনৈতিক কার্যক্রম চালিয়ে যাচ্ছিলেন। যিনি ভাড়া নিয়েছেন সেই মূল হোত্ওা গ্রেফতার হয়েছে। এ বিষয়ে বাসা মালিকের সংশ্লিষ্টতা রয়েছে কি না খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ