Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

তাড়াশে ১৪৪ ধারা জারি

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : আওয়ামী লীগের বিবদমান দুই গ্রুপ একই সময় কাছাকাছি স্থানে সমাবেশ আহ্বান করায় সিরাজগঞ্জের তাড়াশে ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন।

আজ মঙ্গলবার দুপুর আড়াইটা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এ আদেশ বহাল থাকবে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দ ইরতিয়াজ আহসান বিকেল পৌনে ৪টার দিকে এ তথ্য জানান।

তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিল্লুর রহমান জানান, আওয়ামী লীগের বিবদমান দুটি গ্রুপের এক পক্ষ বিকেল সাড়ে ৩টায় তাড়াশ বাজারে ও অন্য পক্ষ বিকেল সাড়ে ৪টায় পাশের মহিষলুটি বাজারে সমাবেশের ডাক দেয়। এতে সংঘর্ষের আশঙ্কা থাকায় তাড়াশ বাজার ও মহিষলুটি বাজার এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

উল্লেখ্য, তাড়াশে স্থানীয় সংসদ সদস্য গাজী আমজাদ হোসেন মিলন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হক গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। এর জের ধরেই রোববার উপজেলা সমন্বয় কমিটির সভায় সংসদ সদস্য মিলনের সঙ্গে আব্দুল হকের সমর্থকদের বাকবিতণ্ডা হয়। একই দিন নিজ কার্যালয়ে দুর্বৃত্তদের হামলায় আহত হন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ