Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পবায় বাস উল্টে আহত ১৫

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর পবা উপজেলার আলীমগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ১১ জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- দোলা খাতুন (১৮), পারভেজ আলী (২২),মানসুরা বেগম (৩০), জরিনা বেগম (৫০), আবদুল কাদির (৪৮), শিশির আহমেদ (২০), জাকেরা বেগম (৩৮), তোজাম্মেল হক (৪৪), লাল মোহাম্মদ (১৮), সানোয়ারা বেগম (৫০) ও শফিকুল ইসলাম (২৪)।

রাজশাহীর পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, দুপুরে সানশাইন পরিবহন (ঢাকা মেট্রো- জ ১১-০০৮২) নামে ওই যাত্রীবাহী বাসটি চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী যাচ্ছিল। পথে আলীমগঞ্জে চাকা পাংচার হয়ে মহাসড়কে উল্টে যায়।

এতে কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হন। পরে আহতদের মধ্যে ১১ জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। বাকিরা বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

বর্তমানে পুলিশ দুর্ঘটনাস্থলে রয়েছে। ওই সড়কে যানবাহন চলাচলও স্বাভাবিক রয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারে তৎপরতাও চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ