Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজনগরে সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ নিহত ৪

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : মৌলভীবাজারের রাজনগর উপজেলায় প্রাইভেট কার ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুই সহোদরসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় ৪ জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার মহলালের জামতলা এলাকায় মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ঘটনাস্থলে কুলাউড়া থেকে ছেড়ে আসা মৌলভীবাজারগামী সিএনজি অটোরিকশার (মৌলভীবাজার থ-১২-১৪৬৩) সঙ্গে সিলেটগামী একটি প্রাইভেট কারের (ঢাকা মেট্রো ক-০৩-৫৬৭০) মুখোমুখি সংঘর্ষ হয়।

গুরুতর আহত অবস্থায় উপজেলার মনসুরনগর ইউনিয়নের প্রেমনগর গ্রামের দুরুদ মিয়ার ছেলে আজাদ মিয়া (৪০) ও জুড়ি উপজেলার বাসিন্দা সিএনজি চালক শাহীন মিয়াকে (৩০) মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় আজাদ মিয়ার ছোট ভাই আলম মিয়া (২৪) মারা যান। একই গ্রামের সিকান্দার আলীর ছেলে নিহত সহোদরের চাচাতো ভাই কয়েছ মিয়াকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে (৩৮) ও মৌলভীবাজার সদর উপজেলার বাসিন্দা আহত আব্দুল আলী (৩৮) সহ আরো ২ জনকে মৌলভীবাজারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের পরিচয় জানা যায়নি।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, দুর্ঘটনা কবলিত দুটি যান উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। প্রাইভেট কার চালক পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ