Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জনবল সংকটসহ অন্যান্য সমস্যারও সমাধান হবে সিলেট বেতার কেন্দ্রের, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ৭:১৫ পিএম

বেতার সিলেট কেন্দ্রের সকল সমস্যা দ্রুত সমাধানের আশ্বাস দিয়েছে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। আজ শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুর ১২টায় বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্র পরিদর্শনকালে এমন প্রতিশ্রুতি দেন মন্ত্রী। এসময় তথ্য মন্ত্রী বলেন, দেশে উন্নয়ন হয়েছে প্রতিটি বেতার কেন্দ্রের। অব্যাহত থাকবে এ ধারাবাহিকতা। সিলেট বেতার কেন্দ্রর বর্তমান সরকারের আমলে অনেক উন্নয়ন হয়েছে। আরো উন্নয়ন হবে। জনবল সংকটসহ অন্যান্য সমস্যারও সমাধান হবে বলে জানান মন্ত্রী। মন্ত্রীর সাথে এ সময় উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেন পিএএ, সিলেটের জেলা প্রশাসক মজিবর রহমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলার ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগরের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন,কানাডা আ’লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা আ’লীগের সদস্য সারওয়ার হোসেন, জেলা আ’লীগের কোষাধ্যক্ষ শমসের জামাল, সম্মিলিত নাট্যপরিষদের সভাপতি মিশফাক আহমদ মিশু, সাধারণ সম্পাদক রজত কানিত গুপ্ত প্রমুখ।

প্রথমেই বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের কর্মকর্তারা ফুলেল শুভেচ্ছা জানান তথ্যমন্ত্রীকে। আলোচনাকালে সংশ্লিষ্ট কর্মকর্তারা তাদের বিভিন্ন সমস্য ও দাবি মন্ত্রীর কাছে তুলে ধরেন। এ সময় মন্ত্রী উখাপিত সমস্যা দ্রুত সমাধানের আশ্বাস দেন।a



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ