Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের স্মরণসভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ৮:১৭ পিএম | আপডেট : ১০:০৬ পিএম, ২৭ জানুয়ারি, ২০২২

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নির্বাচন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আব্দুল হাইয়ের স্মরণসভা, কোরআনখানি ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বাদ আছর রাজধানীর তেজগাঁও শাহপন্থী শাহ মাজার হেফজ ও এতিমখানায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা সফিকুল বাহার মজুমদার টিপু। তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই ছিলেন জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরীফ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন পাহাড়ী বীর প্রতিক, ফরিদপুর জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আবুল ফয়েজ, বীর মুক্তিযোদ্ধা মো. শাজাহান, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আবুল বাসার, বীর মুক্তিযোদ্ধা জামাল খান, আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন প্রমুখ।
অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের জন্য এবং সাব সেক্টর কমান্ডার জাফর ইমাম, মুজিব বাহিনীর সাবেক সাব ডিভিশন কমান্ডার অধ্যাপক জয়নাল আবেদীনসহ অসুস্থ সকল বীর মুক্তিযোদ্ধাদের সুস্থতা কামনা করা হয়। এছাড়া আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের প্রয়াদ সদস্য জয়নাল আবেদীন হাজারীর রুহের মাগফেরাত কমনা দোয়া করা হয়। কোরান খতম মিলাদ মাহফিল শেষে মোনাজাত করেন মাওলানা ইয়াছিন আরাফাত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ