Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামগড়ে ভ্রাম্যমান আদালতের অভিযান, মাস্ক না পড়ায় অর্থদণ্ড প্রদান

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৮:৪৮ পিএম | আপডেট : ১২:০৭ এএম, ২৬ জানুয়ারি, ২০২২

আজ রামগড় উপজেলার পাতাছড়া, নাকাপা, সোনাইপুল বাজারে স্বাস্থ্যবিধি অমান্য করায় ৭জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় মাস্ক পড়া নিশ্চিত করতে জনসচেতনতা সৃষ্টির লক্ষে ব্যাপক প্রচারণাও চালানো হয়। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদার মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত ৮টা পর্যন্ত অভিযান চালিয়ে জরিমানা সহ অর্থদণ্ড প্রদান করেন। এসময় সহযোগিতা করেন রামগড় থানা পুলিশ ।

এসময় ভ্রাম্যমান আদালত স্বাস্থ্যবিধি অমান্য করায় দণ্ডবিধি ২৬৯ধারায় ৭জনকে ২ হাজার ছয়শত টাকা অর্থদণ্ড প্রদান করেন। সেই সাথে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ প্রদান সহ ভবিষ্যতের জন্য কয়েকজনকে সর্তক করা হয়।

নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদার বলেন, স্বাস্থ্যবিধি'র সচেতনতার লক্ষ্যে আমাদের সকলকে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে। সে লড়াইয়ের অন্যতম হাতিয়ার হিসেবে কষ্ট হলেও সকলকে মুখে মাস্ক রাখার আহবান জানান এবং ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ