Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাগেরহাটে ৬৩ জনের নমুনা পরীক্ষায় ২১ জনের করোনা শনাক্ত

বাগেরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৪:৫৫ পিএম

বাগেরহাটে গেল ২৪ ঘন্টায় ৬৩ জনের নমুনা পরীক্ষায় ২১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। পরীক্ষার হিসেবে জেলায় করোনার সংক্রমণের হার ৩৭.৭০ শতাংশ। এই নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৭ হাজার ১৭১ জন। সুস্থ হয়েছেন ৬ হাজার ৯৩৫ জন। বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন ২১৫ জন। বাগেরহাটে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৪৪ জনের। মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে বাগেরহাটের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোঃ হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
এনিয়ে জেলায় গত এক সপ্তাহে ৩০০ জনের নমুনা পরীক্ষায় ৮৫ জনের করোনা শনাক্ত হয়েছে।
বাগেরহাটের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোঃ হাবিবুর রহমান বলেন, করোনার সংক্রমণ রোধে প্রথম থেকেই মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। এতে জেলায় সংক্রমণ হার নিয়ন্ত্রণে ছিল। সম্প্রতি আবারও জেলায় করোনার সংক্রমণ বাড়ছে। অসচেতনতা, মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি না মানার কারণে এই পরিস্থিতি তৈরি হয়েছে। এজন্য সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ