Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসলামী আন্দোলনের নেতার শশুর এর ইন্তেকালে পীর সাহেব চরমোনাই’র গভীর শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৭:০৫ পিএম | আপডেট : ৭:৫৭ পিএম, ২৪ জানুয়ারি, ২০২২

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমানের শশুর আলহাজ্ব খন্দকার আব্দুস সাত্তার রোববার রাতে গাজীপুরে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


আলহাজ্ব খন্দকার আব্দুস সাত্তারের ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন।


এক শোক বার্তায় পীর সাহেব চরমোনাই বলেন, আলহাজ্ব খন্দকার আব্দুস সাত্তার অত্যন্ত দীনদার ও পরহেজগার ব্যক্তি ছিলেন। তিনি আলেম ওলামাদের অত্যন্ত ভালবাসতেন এবং তাদের সাথে সুসম্পর্ক রাখতেন। তিনি তার ছেলে মেয়েদেরকে দীনি শিক্ষায় শিক্ষিত করে আলোকিত মানুষরূপে গড়ে তুলেছেন। তিনি গাজীপুরের রাজাবাড়ী পাবরিয়া চালা জামিয়া এমদাদুল উলুম নামে মাদরাসা প্রতিষ্ঠা করেছেন। তিনি অত্যন্ত সুন্নতি জীবন যাপন করতেন। তিনি বহু মাদরাসা ও মসজিদের প্রতিষ্ঠাতা এবং প্রতিষ্ঠার সাথে জড়িত ছিলেন।


মহান রব্বুল আলামিন মরহুমের সকল নেককাজকে কবুল করে জান্নাতবাসী করুন এবং পরিবার পরিজনকে সবর করার তৌফিক দিন আমীন। কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া : আলহাজ্ব খন্দকার আব্দুস সাত্তার এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কার্যালয়ে গতকাল বাদ আছর এক দোয়া অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ