Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

আমার দুই সন্তানের বায়না কে পূরণ করবে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ২:৪১ পিএম

চাঁপাইনবাবগঞ্জে রেল দূর্ঘটনায় ৩ জন নিহত হয়। এ ঘটনায় নিহত হন আমনুরার নাইমুল হোসেন। পেশায় তিমি মাছ ব্যবসায়ী।

সোমবার (২৪ জানুয়ারি) সকালে আলীনগরের হাজির মোড়ে সিক্সডাউন ট্রেনের ধাক্কায় নিহত হন নাইমুল। মৃত নাইমুলের লাশ নিতে এসেছিলেন তার স্ত্রীসহ দু সন্তান। তার দুসন্তান সুরভী (৪) আর আজিম (৭) বাবাকে হারিয়ে শোকে মাতম হয়ে গেছেন। তারা হাউ মাউ করে কান্না করছে।

নাইমুলের স্ত্রী জানান, মাছ বিক্রি করে বাড়ি আসার কথা ছিল। তার জন্য সকালের খাবারও প্রস্তুত করে রেখেছিলাম। কিন্ত আর খাবর খাওয়ার কেউ নাই। আমার দুটা সন্তান কাকে বাবা বলবে। তাদের শখ আহাল্লাদের বাইনা কে পূরণ করে দিবে। তাদের যে আর কেউ রইলনা।

জেলা প্রশাসক নাইমুলের স্ত্রীকে ২৫ টাকার একটি খামা ধরিয়ে দিলে তিনি বলেন, স্যার আমার স্বামীতো আর ফিরে আসবেনা। এ টাকার জন্যইতো তার জীবন গেছে। আমাদেরকে দেখবে।

চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে নিরাপত্তা বিভাগের কর্মকর্তা নাসিম জানান, সকালে সিক্সডাউন ট্রেনটি ঈশ্বরীর উদ্দেশ্যে রওনা হয়। আলীনগর রেলগেট থেকে হাজির মোড়ে যাওয়ার সময় ট্রেনটি হর্ণ বাজায়। এ সময় দূর্ঘটনায় কবলিত ভটভুটি টি দ্রুতগতিতে চালিয়ে আসছিল। চালক হয়তো ভাবছিল ট্রেন আসার আগেই রেললাইন টি পার হতে পারবে। কিন্তু তখনিই ট্রেনটি ভটভটিতে ধাক্কা দেয়। এ ঘটনায় ভটভটির চালকসহ ৩ জন নিহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ