Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে পুলিশের ধাওয়া খেয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরের বড়াইগ্রামে পুলিশের ধাওয়া খেয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে রঞ্জু মিয়া নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।
এ সময় অপর আরোহী রেজাউল করিম গুরুতর আহত হন। আহত রেজাউল করিমকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।উপজেলার বনপাড়া-মৌখাড়া ফিডার সড়কের গোয়ালফা এলাকায় আজ শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত রঞ্জু মিয়া গুরুদাসপুর উপজেলার পশ্চিম নওপাড়া গ্রামের আকবর আলীর ছেলে।
স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম জানান, পুলিশ মোটরসাইকলে আরোহীদের ধাওয়া করে পিছু নিয়ে আসছিল। এসময় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক সংলগ্ন গাছের সঙ্গে ধাক্কা খেলে রঞ্জু মিয়া ঘটনাস্থলেই মারা যান। অপর আরোহী একই গ্রামের আব্দুল জব্বারের ছেলে রেজাউল করিম গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
নিহত রঞ্জু মিয়ার বোন সূর্য বেগম বলেন, তার ভাই রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল নিয়ে সুপারি বিক্রি করতে বনপাড়া বাজারে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে পুলিশ ধাওয়া করলে দ্রুত পালাতে গিয়ে রঞ্জুর মৃত্যু হয়।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (তদন্ত) এমরান হোসেন জানান, রঞ্জুর মৃত্যুর সঠিক কারণ জানতে তদন্ত চলছে। সঠিক ঘটনা জেনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ