Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেছারাবাদে চতুর্থ শ্রেনীর ছাত্রীকে যৌণ হয়রাণির অভিযোগে মামলা গ্রেফতার ১

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ৪:৩৭ পিএম

নেছারাবাদ উপজেলার দক্ষিন ব্যাসকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্রীকে (১০) যৌণ হয়রাণির অভিযোগে রুহুল আমিন নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রুহুল আমিন বরছাকাঠি গ্রামের রুস্তুম আলীর পুত্র। যৌন হয়রাণির শিকার হওয়া ছাত্রীর মা শনিবার রাতে থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত রুহুল আমিনকে রবিবার পিরোজপুর আদালতে পাঠনো হয়েছে।


ওই ছাত্রীর মা অভিযোগ করেন শনিবার সন্ধ্যায় তার মেয়ে ব্যাসকাঠীর বড় রাস্তা থেকে বাড়ি ফেরার পথে অপরিচিত রুহুল আমিন তাকে একা পেয়ে টানা হেচড়া করেন। এ সময় মেয়ের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে রুহুলকে জিজ্ঞাসাবাদ করে পুলিশে খবর দেন। পরে মেয়েটির মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা পাটিকেলবাড়ি ফাড়ির উপ পরিদর্শক ফিরোজ আলম বলেন আসামী রুহুলকে কোর্টে পাঠানো হয়েছে এবং ওই কিশোরীকে জবানবন্দি গ্রহনের জন্য বিজ্ঞ বিচারকের কাছে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ