Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কমলনগরে স্ত্রীকে হত্যার অভিযোগ, যুবকের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুর জেলার কমলনগর থানা এলাকা থেকে পুলিশ সাজু বেগম (২৪) নামের এক নারীর অর্ধঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী আক্তার হোসেনকে (৩০) আটক করেছে পুলিশ। আজ শনিবার সকাল পৌনে ১০ টার দিকে উপজেলার চর লরেন্স ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের শাহ আলমের বাড়ি থেকে ( স্ত্রীর বাবার বাড়ি) তার লাশ উদ্ধার করা হয়।

এদিকে, একই সময় ওই এলাকা থেকে আবদুল গণি (৩৮) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার মর্গে পাঠায় পুলিশ।
নিহত সাজু বেগম চর লরেন্স ইউনিয়নের শাহ আলমের মেয়ে। আটক স্বামী আক্তার হোসেন হাজিগঞ্জ এলাকার বাসিন্দা বেচু বেপারির ছেলে। সে ঘরজামাই হিসাবে শ্বশুর বাড়িতে থাকতো।
নিহত সাজু বেগমের বাবা শাহ আলম অভিযোগ করে বলেন, দেড় বছর আগে আক্তার হোসেন ২০ হাজার টাকা যৌতুক দাবি করে তার মেয়েকে বিয়ে করে। যৌতুকের ১২ হাজার টাকা দিতে পারলেও ৮ হাজার টাকা দেয়া সম্ভব হয়নি। স্বামী আক্তার গতকয়েক দিন থেকে যৌতুকের বাকি টাকার জন্য চাপ দেয়। এ ছাড়াও অকারণে তার মেয়েকে সন্দেহ করে। এ নিয়ে তাদের মধ্যে প্রায় কথা কাটাকাটি হতো। গতকাল শুক্রবার রাতে মেয়ে স্বামীর সঙ্গে একসাথে ঘুমায়। গভীর রাতে স্বামী তার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে ওড়না দিয়ে লাশ ঘরের আড়ার সাথে অর্ধঝুলন্ত করে রেখে আত্মহত্যা করেছে বলে প্রচারের চেষ্টা চালায়। এসময় এলাকার লোকজন তাকে ধরে বেঁধে রাখে বলে তিনি জানান।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, প্রাথমিক তদন্তে সাজু বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। লাশ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আটক স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আবদুল গণি নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধারের বিষয়টিও নিশ্চিত করেন ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ