Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেরপুরে ছেলেহত্যায় বাবার যাবজ্জীবন

প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার শেরপুরে শিশু ছেলেকে কুপিয়ে হত্যার দায়ে মাদকাসক্ত বাবার যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।
এ ছাড়া ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো দুই বছরের সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।
আজ সোমবার দুপুরে বগুড়া দায়রা জজ আদালতের বিচারক আ স ম মো. সাইদ এই আদেশ দেন।
দণ্ডপ্রাপ্ত আসামির নাম বিধান চন্দ্র সরকার। তিনি জেলার শেরপুর উপজেলার দারুগ্রামের শিরিস চন্দ্র সরকার ওরফে বিরেন্দ্রণাথের ছেলে।
আদালতের তথ্য মতে, বিধান একজন মাদকাসক্ত। ১৪ বছর পূর্বে সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার কুসুম্বী গ্রামের মৃত মংলা সরকারের মেয়ে আগমনী সরকারকে বিয়ে করেন। তাদের সংসারে একমাত্র ছেলে দূর্জয় (১০)। বিধান নেশার টাকার জন্য প্রায়ই স্ত্রী আগমনী ও সন্তান দূর্জয়কে মারপিট করত। স্বামীর নেশার টাকা জোগার করতে অন্যের বাড়িতে বাধ্য হয়ে ঝি`র কাজ নেন আগমনী।
গত বছরের ৩১ আগস্ট ভোরে ঘুম থেকে ওঠেই স্ত্রীকে টাকা দেওয়ার জন্য চাপ দেয় বিধান। এক পর্যায়ে বেধরক মারপিট করে। পরে আগমনী বিধানের কথায় কর্ণপাত না করে পাশের বাড়িতে কাজে চলে যায়।
এতে রেগে ছেলে দূর্জয়কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে বিধান। হত্যা নিশ্চিত করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে ধরে পুলিশে সোপর্দ করেন।
এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন এড.আব্দুল মতিন ও আসামি পক্ষে আইনজীবী ছিলেন আব্দুল মোত্তালেব।



 

Show all comments
  • Jalal ১ নভেম্বর, ২০১৬, ১২:১৯ এএম says : 0
    হায়রে দুনিয়া,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ