Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাঙামাটিতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রাঙামাটি জেলা সংবাদদাতা : রাঙামাটি পৌরসভার বক্ষব্যাধী হাসপাতাল এলাকা থেকে নাজমা আক্তার (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানান, ২০১৬ সালের ২৮ এপ্রিল রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার টিএন্ডটি এলাকার আব্দুল জব্বারের মেয়ে নাজমার সঙ্গে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার পিতাম্বর পাড়ার মৃত. ইজ্জত আলীর ছেলে শফিকুল ইসলামের বিয়ে হয়। নাজমা ও তার স্বামী চলতি মাসের ২৫ তারিখে এ এলাকায় একটি ভাড়া বাসায় ওঠেন। সকালে নাজমার স্বামী ঘরের দরজা বন্ধ করে চলে যান।

কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মো. নাজমুল জানান, সকালে স্থানীয়রা ঘরের আড়ার সঙ্গে নাজমার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার আগে কিছু বলা যাচ্ছে না বলেও জানান এসআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ