Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে শয়নকক্ষ থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর রেয়াজুদ্দিন বাজারে শয়ন কক্ষ থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে গলা কেটে হত্যা করা হয়। রোববার রাত দেড়টায় রেয়াজুদ্দিন বাজার তামাকুমন্ডি লেইনের জনতা মার্কেটের পঞ্চমতলার একটি কক্ষ থেকে নাজিম উদ্দিন (২৫) নামের ওই যুবকের লাশ উদ্ধার করা হয় বলে কোতয়ালি থানার এসআই শংকর তালুকদার জানিয়েছেন। নাজিমের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার গাঙ্গারিয়ায়। তার বাবার নাম মোহাম্মদ ইউনূস। নাজিম তামাকুমন্ডি লেইনের রহমান ম্যানশনে একটি জুতোর দোকানে কাজ করতেন। একমাস চাকরি চলে যাওয়ার পর থেকে নতুন কাজের সন্ধানে ছিলেন বলে এসআই শংকর জানান।

তিনি বলেন, জনতা মার্কেটের পঞ্চম তলার কক্ষে বিছানায় উপুড় হয়ে পড়ে থাকা নাজিমের লাশ উদ্ধার করা হয়। ওই কক্ষে আরও কয়েকজন নাজিমের সঙ্গে থাকত বলে জেনেছি। তবে ঘটনার পর থেকে কাউকে পাওয়া যাচ্ছে না। লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ