Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাঘায় বাসের ধাক্কায় যুবলীগ কর্মী নিহত

প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর বাঘা উপজেলায় বাসের ধাক্কায় রবিউল ইসলাম (৩২) নামের এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত সাড়ে ৯টায় বাঘা মাজার শরিফের গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল উপজেলার দক্ষিণ মিলিকবাঘা গ্রামের মৃত আরমান আলীর ছেলে এবং বাঘা উপজেলা যুবলীগের সদস্য।
জানা গেছে, রাত ৯টার দিকে রবিউল ইসলাম বাঘা মাজার শরিফের গেটের সামনে মোটরসাইকেল রেখে রাস্তা অতিক্রম করছিলেন। এ সময় রাজশাহী থেকে কুষ্টিয়াগামী বনভোজনের একটি বাস বেপরোয়া গতিতে এসে তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মাইনুল হক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে বাঘা থানার অফিসার ইন চার্জ (ওসি) আলী মাহমুদ বলেন, এ দুর্ঘটনার পরপর পার্শ্ববর্তী লালপুর থানা-পুলিশের সহযোগিতায় ওই বাসটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। নিহতের স্বজনরা থানায় অভিযোগ করলে লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ