Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেমগগঞ্জে ১২ বছর পর হত্যা মামলার আসামি গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ৬:৫৮ পিএম

বেগমগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করার ১২ বছর পর অভিযুক্ত আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)।

গ্রেফতারকৃত আব্দুর রশিদ (৩৫) উপজেলার ২নং গোপালপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মহবুল্ল্যাহপুর গ্রামের মিজি বাড়ির আব্দুল হক হাওলাদারের ছেলে।

শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১, সিপিসি-৩,নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন এসব তথ্য নিশ্চিত করেন। এর আগে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ উপজেলার মহবুল্ল্যাহপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আসামি আব্দুর রশিদের বিরুদ্ধে ২০০৯ সালে ৩০২/৩৪ ধারায় পেনাল কোড ১৮৬০, হত্যা মামলা রুজু হয়। যা জিআর ১০২৪/০৯, দায়রা ১১৮/১১ চলমান রয়েছে। আসামি আব্দুর রশিদ গ্রেফতার এড়ানোর ভয়ে দীর্ঘদিন যাবৎ পলাতক ছিলেন। গ্রেফতারের পর তাকে বেগমগঞ্জ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

বেগমগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি জানান, গ্রেফতারকৃত আসামিকে শুক্রবার দুপুরে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ