Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাজীপুরে কারখানার ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ৯:১৫ পিএম

গাজীপুর সদর উপজেলার মনিপুর এলাকায় এনার্জিপ্যাক ফ্যাশন লিমিটেড নামক এক কারখানার ৫ তলার ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিক এমরান হোসেন (২২) শেরপুর সদর থানা পাঠক গ্রামের আশরাফ আলী ছেলে। সে এনার্জিপ্যাক ফ্যাশন লিমিটেড কারখানায় সহকারি কাটিং ম্যান হিসেবে কর্মরত ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুর ৩ টার দিকে এনার্জিপ্যাক ফ্যাশন লিমিটেড কারখানার ছাদে মোবাইলে কথা বলতে বলতে এক পর্যায়ে নিচে পড়ে যায়। এতে গুরুতর আহত হয় ঐ শ্রমিক। কারখানা কর্তৃপক্ষ গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে ৪ টার দিকে তার মৃত্যু হয়।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন জানান, লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহামদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ