Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল যুবকের

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় লেভেল ক্রসিং গেটের নিচ দিয়ে পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় এক চা দোকানির মৃত্যু হয়েছে। লেভেল ক্রসিং গেট পড়া অবস্থায় ট্রেন আসছে সত্তে¡ও তড়িঘড়ি রেললাইন পার হতে গিয়ে প্রাণ হারান ওই চা দোকানি। দুর্ঘটনায় নিহত মোহাম্মদ রনি উপজেলা বিজয়পুর ইউনিয়নের সাওড়াতলি গ্রামের মো. আবুল খায়ের ছেলে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বেলতলী এলাকায় রিভারভিউ ফিলিং স্টেশনে একটি চায়ের দোকান চালাতেন তিনি।
কুমিল্লা রেলওয়ের উপ-সহকারী প্রকোশলী (পথ) লেয়াকত আলী মজুমদার জানান, গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার (বিশ্বরোড) লেভেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে।
চট্টগ্রাম থেকে ঢাকাগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি পদুয়ার বাজার এলাকা অতিক্রম করার সময় গেটম্যান লেভেল ক্রসিং গেট ফেলে দেন। এ সময় রনি গেটের নিচ দিয়ে বাইসাইকেল নিয়ে দ্রæত রেলপথ পার হওয়ার চেষ্টা করলে ট্রেনটির ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ