Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুবিতে ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফিন্যান্স ও প্রত্নতত্ত্ব বিভাগ

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ৮:২৭ পিএম | আপডেট : ৮:২৯ পিএম, ১৬ জানুয়ারি, ২০২২

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিভাগ ভলিবল টুর্নামেন্টের (ছেলে-মেয়ে) ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। এতে ছেলে ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ এবং মেয়ে ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে প্রত্নতত্ত্ব বিভাগ।

রোববার বিকালে উত্তেজনাপূর্ণ দুটি ম্যাচে এ জয় পায় দলগুলো। এতে ছেলে ক্যাটাগরিতে রানার আপ হয় মার্কেটিং বিভাগ এবং মেয়ে ক্যাটাগরিতে রানার-আপ হয় ব্যবস্থাপনা বিভাগ। প্রতিযোগিতায় ছেলেদের মধ্যে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের খেলোয়াড় জুবায়ের আহমেদ এবং মেয়েদের মধ্যে প্রত্নতত্ত্ব বিভাগের খেলোয়াড় ঐশি বিনতে মোরশেদ।

খেলা চলাকালে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. আসাদুজ্জামান, রেজিষ্ট্রার অধ্যাপক ড. মো. আবু তাহের, ক্রীড়া পরিচালনা কমিটির আহবায়ক ও আইন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শামিমুল ইসলামসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি আন্তঃবিভাগ ভলিবল (ছাত্র-ছাত্রী) প্রতিযোগিতা শুরু হয়। এবারের ভলিবল প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের ১৬ টি ও ছাত্রীদের ১০ টি দল অংশগ্রহণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ