Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় যুবলীগ নেতাকে লক্ষ্য করে গুলি, দুটি অস্ত্রসহ যুবক আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ৭:৫০ পিএম | আপডেট : ৮:৪১ পিএম, ১৬ জানুয়ারি, ২০২২

বিদেশী একটি পিস্তল ও একটি রিভলবার এবং ১১ রাউন্ড গুলিসহ এক যুবককে আটক করেছে পুলিশ। আজ রবিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় বয়রা মহিলা কলেজের সামনে থেকে আটক করা হয় তাকে। পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার পর সে জ্ঞান হারিয়ে ফেলে। তাৎক্ষনিক তাকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নগরীর ১৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাঈদুর রহমান শাওন বলেন, সন্ত্রাসীরা দু'টি মোটরসাইকেলে ৬জন মুখোশ পরিহিত ছিল। তাকেই হত্যার উদ্দেশ্য প্রথমে গুলি করে, পরে তিনটি বিস্ফোরণ ঘটায়। তবে সামান্যর জন্যে প্রাণে বেঁচে যান তিনি।তিনি আরও জানান, তার পিতা, বড় ভাইকেও নির্মমভাবে হত্যা করেছিল সন্ত্রাসীরা। এঘটনার আগেও তাকে দুইবার হত্যা প্রচেষ্টা করেছিল সন্ত্রাসীরা।

তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে খালিশপুর থানার এস আই রেজওয়ান আহম্মেদ জানান, রবিবার সন্ধ্যার পর বয়রা এলাকায় ডিউটি করছিলেন। মাগরিবের পর পরই একটি ফাঁকা গুলির শব্দে তারা ঘটনাস্থলে ছুটে যান। সেখানকার স্থানীয় জনতা ওই যুবককে অস্ত্রসহ আটক করে রাখে। সেখানে থেকে বিদেশী একটি পিস্তল ও একটি রিভলবার এবং ১১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি দেখে জ্ঞান হরিয়ে ফেলে সে। জ্ঞান ফিরলে তার সম্পর্কে বিস্তারিত জানা যাবে বলে এস আই রেজওয়ান আরও জানান। ঘটনাস্থলে কেএমপিসহ বিভিন্ন সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ