Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জমিয়তে উলামায়ে ইসলামের নেতা মাওলানা জহিরুলের দাফন সম্পন্ন

বিভিন্ন ইসলামী দলের গভীর শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ৭:০৬ পিএম

জমিয়তে উলামায়ে ইসলামের সাবেক সহ-সভাপতি ও জামিয়া হুসাইনিয়া ইসলামিয়া আরজাবাদ মাদরাসার সাবেক সিনিয়র উস্তাদ মাওলানা জহিরুল হক ভূঁইয়া শনিবার দিবাগত রাত ২ টায় ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সাভারের জামিয়া ইসলামিয়া বাগ্নিবাড়ী মাদরাসা মাঠে গতকাল বাদ যোহর মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। মরহুমের ইন্তেকালে বিভিন্ন ইসলামী দলের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

মরহুমের ইন্তেকালে যেসব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করেছেন, তারা হচ্ছেন, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবি মাওলানা আব্দুর রকীব ও মহাসচিব অধ্যাপক আব্দুল করিম, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সভাপতি আল্লামা শায়খ জিয়া উদ্দীন, সিনিয়র সহসভাপতি আল্লামা উবায়দুল্লাহ ফারুক সহসভাপতি আল্লামা আব্দুর রব ইউসুফী, মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতি ফয়জুল্লাহ, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আব্দুর রশিদ মজুমদার ও মহাসচিব মুফতি মুহাম্মদ আব্দুল কাইয়ূম, খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের এবং নেজামে ইসলাম পার্টির নির্বাহী সভাপতি মাওলানা এ কে এম আশরাফুল হক ও মাওলানা মমিনুল ইসলাম ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ