Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে পেশাদার কিলার মাস্টার দেলু নিহত

প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন নারায়ণগঞ্জের দুর্ধর্ষ সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও ডাকাত সর্দার দেলোয়ার হোসেন দেলু ওরফে মাস্টার দেলু(৪০)। এসময় তার কাছ থেকে অস্ত্র, গুলি, মাদকদ্রব্য উদ্ধার করা হয়। রবিবার (৩০ অক্টোবর) ভোর পৌনে ৪ টায় সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল এসও এলাকায় এ ঘটনা ঘটে।
র‌্যাব-১১ সিপিসি-১ কালীরবাজার ক্যাম্পের অধিনায়ক এএসপি শাহ্ মো: শিবলী সাদিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত সাড়ে ৩ টায় গোদনাইল এসও রোড এলাকা থেকে দুর্ধর্ষ ডাকাত সর্দার, মাদক ব্যবসায়ী মাস্টার দেলুকে গ্রেফতার করার পর তার আস্তানায় অস্ত্র উদ্ধারে গেলে র‌্যাবকে দেখে দেলু বাহিনীর লোকজন গুলি ছুঁড়ে। পরে র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে দেলু গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ১’শ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দেলুকে মৃত ঘোষণা করেন। শিবলী সাদিক আরো জানান, দেলুর আস্তানা থেকে অস্ত্র, গুলিসহ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। সিদ্ধিরগঞ্জ র‌্যাব-১১’র প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে। বর্তমানে দেলুর লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১’শ শয্যা হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
লাশের সুরতহাল রিপোর্ট করতে আসা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মাহমুদুল ইসলাম জানান, র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাস্টার দেলু নিহত হয়েছে। তার লাশের সুরতহাল প্রতিবেদন করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে জানা যাবে দেলুর মরদেহে কয়টি গুলিবিদ্ধ হয়েছে। এদিকে, দুর্ধর্ষ সন্ত্রাসী মাস্টার দেলু নিহত হওয়ার সংবাদ পেয়ে ভোর থেকেই তার নির্যাতনের শিকার সিদ্ধিরগঞ্জ এলাকার বহু মানুষ একনজর তার লাশটি দেখতে মর্গে ভিড় জমাচ্ছে।
এর আগে গত একমাসে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের একাধিক অভিযানে মাষ্টার দেলু’র ৩৬জন সহযোগী গ্রেফতার হয়। মাদক, সন্ত্রাস, খুন, রাহাজানি, নারী নির্যাতন অস্ত্র আইনে সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লাসহ বিভিন্ন থানায় নিহত এই পেশাদার কিলার মাষ্টার দেলু’র বিরুদ্ধে কমপক্ষে ডজন খানেক মামলা রয়েছে বলে জানিয়েছেন প্রশাসনের একটি বিশ্বস্ত সূত্র।
সূত্রমতে, গত ৫ দিন আগে সিদ্ধিরগঞ্জের বার্মা স্ট্যান্ড এলাকার মৃত মুক্তিযোদ্ধা কমান্ডার ইসমাঈল হেসেনের বাড়ির দোতলার একটি ফ্ল্যাট ৯ হাজার টাকায় ভাড়া নেয় জনৈক আক্তার হোসেন এবং গত ২৫ অক্টোবর স্ত্রী সন্তানসহ পরিবারের ৫/৬ জন সদস্য নিয়ে ভাড়াকৃত ঐ বাসায় ওঠে মাষ্টার দেলু।

বাড়ির বর্তমান মালিক মুক্তিযোদ্ধা কল্যাণ পুনর্বাসন সোসাইটি নারায়ণগঞ্জ মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক ইমন এই প্রতিবেদককে জানান, র‌্যাব-১১ এর সাথে গত ২৯ অক্টোবর গভীর রাতে বন্দুক যুদ্ধে মাষ্টর দেলু নিহত হবার পর আমি ঘটনা জানতে পারি। র‌্যাব সদস্যরা জনৈক আক্তারসহ অপর ৩জনকে গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ