Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভারতের দীপাবলি উপলক্ষে হিলি সীমান্তে বিজিবি ও বি এস এফের মধ্যে মিষ্টি বিনিময়

প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

হিলি সংবাদদাতা : ভারতের দিওয়ালী (দীপাবলি) উপলক্ষ্যে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বি,এস,এফ) কে মিষ্টি উপহার দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। পাশাপাশি বিএসএফ ও বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছে।
আজ রবিবার সকালে হিলি সীমান্তের চেকপোস্ট গেটের শুন্যরেখায় ভারতের ১৯৯ ব্যাটালিয়নের অধিনায়ক সিন্হা ও ২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক মোস্তাফিজুর রহমান এর মধ্যে স্ব স্ব বাহিনীর পক্ষে দীপাবলির শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার আ: মান্নান জানান, সীমান্তে দু বাহিনীর মধ্যে সম্প্রিতি ও ভাতৃত্ববোধ বজায় রেখে স্ব স্ব অবস্থানে থেকে বাহিনীগুলি যেন কাজ করতে পারে এজন্য প্রতি বছর দ’দেশের জাতীয় ও ধর্মীয় উৎসব গুলিতে একে অপরকে মিষ্টি সহ বিভিন্ন উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়ে থাকে।

বিজিবির পক্ষ থেকে ভারতের রায়গঞ্জ সেক্টরের ডিআইজি, পতিরাম ১৮৩ ও ১৯৯ বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়ক ও হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার বরাবর সর্বমোট ৭ প্যাকেট মিষ্টি উপহার দেওয়া হয়। পাশাপাশি বিএসএফও বিজিবিকে ৬ প্যাকেট মিষ্টি উপহার দিয়ে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ