Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিক্ষার্থীদের আন্দোলনে শাবি ভিসি অবরুদ্ধ

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ৪:০৮ পিএম

৩ দফা দাবি আদায় আন্দোলনের শিক্ষার্থীদের তোপের মুখে বিশ্ববিদ্যালয়ের এম এ ওয়াজেদ মিয়া ভবনে অবরুদ্ধ আছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। বর্তমানে উপাচার্য এম এ ওয়াজেদ মিয়া ভবনের তিন তালায় ৩৩৩ নম্বর কিছু কর্মকর্তা ও শিক্ষকসহ অবস্থান করছেন।

রবিবার (১৬ জানুয়ারি) বেলা আড়াইটাই একাডেমিক কাউন্সিলের মিটিং শেষে রেজিস্ট্রার ভবন থেকে বের হলে আন্দোলকারী শিক্ষার্থীরা উপাচার্যের পিছু নেন। এতে করে দ্রুত সময়ের মাঝে উপাচার্য সে জায়গা ত্যাগ করে এম এ ওয়াজেদ মিয়া ভবনে আশ্রয় নেন। উপাচার্যের পিছু নিয়ে সে ভবনে ঢুকতে চাইলে বিল্ডিংয়ের গেইটে তালা লাগিয়ে দেওয়া হয়। এছাড়াও উপাচার্যের নিরাপত্তায় এ ভবনের সবগুলো গেইটের তালা লাগিয়ে দেওয়া হয়েছে। তবে শিক্ষার্থীরা ভবনের বাইরে অবস্থান করে বিক্ষোভ মিছিল চলমান রয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত শিক্ষার্থীরা গেইটের বাইরে অবস্থান করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ