Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ছাইয়ের মধ্যে পড়ে ঝলসে গিয়ে যুবক রাজুর মৃত্যু!

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ২:১৫ পিএম

কুষ্টিয়া সদর উপজেলার আলাম পুর ইউনিয়নের দরবেশ পুর গ্রামে আগুনে পুড়ে সারা শরীর ঝলসে যাওয়া রাজু ৫ দিন মৃত্যু সাথে পাঞ্জা লড়ে অবশেষে চলে গেলেন না ফেরার দেশে। সে ওই গ্রামের মিজানুর রহমান খেদালির বড় ছেলে। পুকুর ভরাটের জন্য ফেলা ছায়ের গাদায় পরে শরিরের ৯০ ভাগ পুড়ে গেছে তার। কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে পাঠানোর পর ৫ দিন চিকিৎসা শেষে আজ মৃত্যুর কোলে ঢলে পড়েন। এ খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানান, গত ১০ জানুয়ারি দুপুরে ছুটে যাওয়া গরু ধরতে গিয়ে গরু সহ রাজু দরবেশ পুর গ্রামের হুরালীর পুকুরে পরে গরম ছাইয়ের মধ্যে পড়ে গলা পর্যন্ত তলিয়ে যায়, এসময় রাজুর মা সেখানে গেলে সেও ছাইয়ের মধ্যে পড়ে যায়। এ সময় তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে হাসপাতসলে নিয়ে যায়। সেখানে রাজুর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ