Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াত জোটের জয়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ৯:০৭ এএম

ফেনী জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াত-সমর্থিত সমমনা আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থীরা সভাপতিসহ ১০ পদে জয়লাভ করেছেন। আওয়ামী লীগ ও বামপন্থী-সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীরা চার পদে জয়ী হয়েছেন।

শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সমিতি ভবনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৩২৫ ভোটারের মধ্যে ৩১৯ জন ভোট প্রদান করেন। রাত ১১টার দি‌কে নির্বাচন কমিশনার সমিতির বর্তমান সভাপতি নুর হোসেন ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া ভূঞা ফলাফল ঘোষণা করেন।

ফলাফলে সমমনা আইনজীবী ঐক্য পরিষদ থেকে সভাপতি পদে মো: নূরুল ইসলাম (৩) ১৭৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। প্রতিদ্বন্দ্বী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলে বিমল চন্দ্র শীল ১৩৯ ভোট পান। সাধারণ সম্পাদক পদে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মোহা গিয়াস উদ্দিন ১৬২ ভোট পেয়ে বিজয়ী হন। প্রতিদ্বন্দ্বী সমমনা আইনজীবী ঐক্য পরিষদ প্যানেলের আমিনুল করিম মজুমদার পেয়েছেন ১৪৫ ভোট।

এছাড়া সমমনা আইনজীবী ঐক্য পরিষদ সহ-সভাপতি পদে মোহা জুলফিকার বকুল ১৫৮, যুগ্ম-সম্পাদক পদে মো: মঈনুল হোসেন মজনু ১৫৬, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে রেজাউল করিম তুহিন ১৬৫, অর্থ সম্পাদক পদে নুরুল আনোয়ার ভূঁইয়া ১৫৬, লাইব্রেরী সম্পাদক পদে মোহাম্মদ হেদায়েত উল্যাহ ভূঁইয়া ১৫৯, সদস্য পদে মোহাম্মদ মোশাররফ হোসেন খন্দকার ১৬৯, প্রিন্স মাহমুদ চৌধুরী ১৭২, ইয়াছিন আরাফাত তারেক ১৭৮, মহিব উল্লাহ খান ১৪১ ভোট পেয়ে জয়ী হন।


সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সহ-সভাপতি পদে মো: গোলাম মহিউদ্দীন ১৫৯, অডিটর পদে মো: আলাউদ্দিন ভূঁইয়া ১৭৭, সদস্য পদে নাছের উদ্দিন মিয়াজী ১৫৬ ভোট পেয়ে বিজয়ী হন।

অপর সদস্য পদে স্বতন্ত্র নির্বাচন করে ১৩১ ভোট পেয়ে জয়ী হয়েছেন শাহ মোহাম্মদ কায়কোবাদ সাগর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ